ওয়াপসাইটের জন্য একদম ফ্রীতে ২০,০০০ বেকলিঙ্ক নিন

সকলকে সালাম আর আল্লাহ পাকের নিকট সুস্বাস্থ্য প্রার্থনা করে শুরু করছি আমার আজকের পোস্টটি । পোস্টটি মূলত যাদের ব্লগ/ওয়েব সাইট আছে তাদের জন্য । বর্তমান সময়ে ব্লগিং নিয়ে কিছু করার পরিকল্পনা সবারই কম বেশি আছে । একটা ব্লগ/ওয়েব সাইট ওপেন করলেই হবে না সাফল্যে দোরগোড়ায় পৌছানোর জন্য পরিশ্রম অবশ্যক  এই পরিশ্রম কেউ নিজে করছেন আমার কেউ 

টাকার বিনিময়ে অন্যকে দিয়ে করাচ্ছেন । যাহোক আমার পোস্টটি করার মূল উদ্দেশ্যে হচ্ছে ব্লগ/ওয়েব সাইট বিভিন্ন ডাইরেক্টরিতে সাবমিট করার বিষয়ে । আমাদের যাদের ব্লগ/ওয়েব সাইট আছে সকলের জন্য ভিজিটর বৃদ্ধির জন্য বিভিন্ন ডাইরেক্টরিতে সাইট সাবমিট করতে হয় । আজ আমি আপনাদের জন্য নিয়ে এলাম কিছু ফ্রি সাইট সাবমিট ডাইরেক্টরি যা দ্বারা আপনাদের সাইটের ভিজিটর বৃদ্ধি করতে পারবেন খুব সহজে ।

যারা এসইও নিয়ে কাজ করছেন তারা জানেন ব্লগ কমেন্ট লিঙ্ক বিল্ডিং করতে কতটা সাহায্য করে । তায় বলে যেমন তেমন ব্লগ থেকে বেকলিঙ্ক নিলেই হবে নাহ ।আমাদের ব্লগ বা ওয়েব সাইটের SEO করার জন্য অনেক সাইটে ব্যাকলিঙ্ক করতে হয় ।

তাই আজকে আমি আপনাদের ১টি বেকলিঙ্ক সাইট দিব



  1. BACKLINKGENERATOR
  2.  FREEAUTOBACKLINKS
  3. FREEBACKLINKCREATOR
  4. FREEBACKLINKSPRO
  5. IMPROVESEORANK
  6. IMTALK
  7. OFFICIAL.MY 
  8. PINGBOMB 
  9. SMALLSEOTOOLS
  10. STOPLINK
  11. WEBMASTERDECK



ওয়াপসাইটের জন্য একদম ফ্রীতে ২০,০০০ বেকলিঙ্ক নিন ওয়াপসাইটের জন্য একদম ফ্রীতে ২০,০০০ বেকলিঙ্ক  নিন Reviewed by sohel on March 24, 2015 Rating: 5
Powered by Blogger.