এবার আপনার পিসিতে চালান অ্যান্ড্রয়েড এপস!!


আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই? আশা করি সবাই মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশি, বন্ধু-বান্ধবসহ সকলকে নিয়ে সবাই খুবই ভাল আছেন। ভাল থাকুন ও ভাল রাখুন আপনার পাশের মানুষটিকে।
আজকে আপনাদের আমি যা জোশ জিনিস দেব তাই আপনারা ভাবতে ও পারবেন না । কারণ পিসিতে কি কখনো এন্ড্রয়েড এপ্লকেশন চালানো সম্ভব ??? অবশ্যই সম্ভব!! একটি ছোট্ট সফটোয়্যার দিয়ে :D :D             এই সফটওয়্যস্র টির নাম ব্লু স্ট্যাকস । যা মূলত একটি এপ প্লেয়ার । ব্লু স্ট্যাকস চালালে মনে হবে যে এটি আসলেই আপনার একটি এন্ড্রয়েড মোবাইলের প্লে স্টোর/এপ স্টোর । এই সফটওয়্যারটি চালানোর জন্য প্রয়োজন শুধুমাত্র অপারেটং সিস্টেম যা হতে হবে উইন্ডোজ সেভেন,এক্সপি,এইট অথবা ম্যাক । এর ভাষা ইংলিশ তাই আমাদের কোনো সমস্যা নেই । এবং আও একটি সুবিধা হল এটি ফ্রী ওয়্যার ।

চালানোর নিয়মঃ
১) প্রথমে জিনিসটা ডাউনলোড করুন ।

2. ইন্সটলেশন শেষ হলে ওপেন করুন।
৩) নির্দেশণা অনুসরন করুন। কিছু apps দেয়া আছে। ক্লিক করে এগুলো চালু করা যায়।
৪) Android apps গুলো .apk ফরম্যাটে হয়। আপনি সার্চ দিয়ে ডাউনলোড লিংক খুঁজে নিন।

এন্ড্রয়েড গেমস এর জন্য…

১. ডাউনলোড হয়ে গেলে ফাইলের উপর মাউস কার্সর রেখে রাইট বাটন চেপে open with এ ক্লিক করুন।
২. ব্রাউজ করে c ড্রাইভের প্রোগ্রাম ফাইলস এ গিয়ে BlueStacks App Player সফটওয়্যারটি ইন্সটল করেছেন সেখানে গিয়ে HD-ApkHandler সিলেক্ট করুন । দেখা যাবে গেমটি ইন্সটল হওয়া শুরু হয়েছে।
ব্যাস……. :D :P :)
এবার আপনার পিসিতে চালান অ্যান্ড্রয়েড এপস!! এবার আপনার পিসিতে চালান অ্যান্ড্রয়েড এপস!! Reviewed by sohel on January 14, 2015 Rating: 5
Powered by Blogger.