যারা বোমা ছুড়বে ও গাড়িতে আগুন দেবে, তাদের ধরিয়ে দিতে পারলে পুরস্কার স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী


সোহেল রানা
বগুড়া সিটি ২৪
..…..…..…..…..…
যারা বোমা ছুড়বে ও গাড়িতে আগুন দেবে, তাদের ধরিয়ে দিতে পারলে পুরস্কার
দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান
জনাব মন্ত্রী মহোদয়, দয়া করে আর হাসির পাত্র হবেন না। জনগনকে ধরিয়ে দেয়ার আহবান জানানো মানে নিজের অপারগতা প্রকাশ করা। পুরস্কারের লোভে জনগন কেন ধরিয়ে দিবে? বেতন দিয়ে আইন শৃংখলা বাহিনী পুষে তবে কি লাভ?

আপনারা কি করেন ? যদি রাষ্ট্রকে নিরাপত্তা দিতে না পারেন পদত্যাগ করেন জনগন পুরস্কার চায় না, হানা-হানির রাজনীতি চায় না জনগন যেমন সরকার বিরধীদের আন্দলনের নামে সহীংসতা চায় না, তেমনী ৫ ই জানুয়ারীর সরকারকেও চায় না জনগন চায় নিরপেক্ষ প্রশাসন, জান-মালের নিরাপত্তা, রাষ্ট্রীয় উন্নায়ন, প্রতিনিধিত্ব নির্বাচনের মাধ্যমে গনতান্ত্রিক সরকার ।

নির্বাচন দিয়ে জনমত যাচাই করুণ সব সমস্যার সমাধান হয়ে যাবে নিরীহ মানুষকে আর মরতে হবে না । আপরাধীদের ও ধরিয়ে দেবার জন্য পুরস্কার ঘোষণা করতে হবে না ।

আপনারা নিরাপত্তা ও গাড়ি নিয়ে আরামে ঘুরে বেড়াবেন আর সাধারণ মানুষ নিজের জীবন বিপন্ন করে বোমাবাজদের ধরবে বাহ্ কি আবদার তাতে দ্বিগুন বিপদ ১) সন্ত্রাসী ও ওদের সাঙ্গপাঙ্গ থেকে ২) পুরুস্কারের টাকা দাবি করলে পুলিশ/ আপনারা মিলে সন্ত্রাসী ধরিয়ে দেওয়া সেই সাহসী নাগরিককে অজ্ঞাত নামা আসামীর সাথে মামলায় জড়িয়ে দেবেন। প্রবাদ আছে বাঘে ছুঁলে ১৮ ঘা আর পুলিশে ছুঁলে ৩৬ ঘা।

একবার খালি ক্ষমতাটা ছাড়েন দেখবেন জনগণের পুরস্কারে ভরে যাবে আপনাদের ঘর, দয়া করে অপ্রয়োজনীয় কথা বলে সময় এবং মানুসের জীবন নিয়ে আপনারা আর খেলা করিয়েন না কেন বোমাবাজদের ধরিয়ে দিতে মিছেমিছি পুরস্কারের লোভ দেখাচ্ছেন আপনারাতো ইতোমধ্যে বোমাবাজদের ধরা ও মেরে ফেলার কৃতিত্ব দেখিয়েছেন।

যারা বোমা ছুড়বে ও গাড়িতে আগুন দেবে, তাদের ধরিয়ে দিতে পারলে পুরস্কার স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী যারা বোমা ছুড়বে ও গাড়িতে আগুন দেবে, তাদের ধরিয়ে দিতে পারলে পুরস্কার  স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী Reviewed by sohel on January 21, 2015 Rating: 5
Powered by Blogger.