সাউন্ড বারিয়ে নিন আপনার এন্ড্রোয়েড ফোনের No Need Apps And Root


সাউন্ড বারিয়ে নিন আপনার এন্ড্রোয়েড ফোনের। আমাদের মধ্যে অনেকেই আছেন যাদের এন্ড্রোয়েড ফোনের সাউন্ড অনেক কম। তাদের জন্য আমার এই টিপ্স। সম্পূর্ণ টিপ্স ফলো করলে কাজ করবেই,ইনশাআল্লাহ...!

  • কাজের ধাপঃ

১. প্রথমে আপনার ফোনের ডায়ালার অপশন থেকে*#*#3646633#*#* কল করতে হবে না।শুধু এটা তুল্লেই হবে যাদের এটা ডায়াল করলে একটা মেনু আসবে তাদের অবশ্যই হবে।আর যাদের আসবে না তাদের হবে না।

২. এটা আপনাকে ইঞ্জিনিয়ার মুডে নিয়ে যাবে।স্ক্রিনের ডান পাশে উপরে দেখুন connectivity লেখা আছে ওটায় ক্লিক কিরুন।তারপর আবারো দেখুন স্ক্রিনের উপরে ডান পাশে Hardwar testing লেখা আছে।ওটায় ক্লিক করুন।

৩. এরপর Audio তে ক্লিক করুন।

৪. এরপর Normal mode এ ক্লিক করুন।

৫. ওখানে দেখবেন ৪টা অপশন আছে। max vol. 0~160 বক্সে 160 দিয়ে set এ ক্লিক করুন এরপর level এ 6 দিয়ে সেটে ক্লিক করুন তারপর value তে 255 দিয়ে সেটে ক্লিক করুন এবার একদম উপরে দেখুন sip লেখা আছে ওখান থেকে media তে ক্লিক করে সেটে ক্লিক করুন।এরপর আবারো level এ 6 দিয়ে সেটে ক্লিক করুন। এবং value তে 255 দিয়ে সেটে ক্লিক করুন।

৬. এরপর। back এ এসে Headset mode এ ক্লিক করুন।max vol. →160, level→6, value→ 255   একটা একটা করে লিখবেন আর সেটে ক্লিক করবেন ) এরপর আবারো sip লেখায় ক্লিক করুন fmr সিলেক্ট করে set এ ক্লিক করুন।এরপর আবারো level→6, value→255 কিরে দিয়ে সেটে ক্লিক করুন। এরপর আবার fmr এ ক্লিক করে media তে ক্লিক করে সেটে ক্লিক করুনআবারো level→6, value →255 দিয়ে সেটে ক্লিক করুন।এরপর media তে ক্লিক করে matv সিলেক্ট করে সেটে ক্লিক করুন।

৭. এবার back এ এসে Loudspeaker mode এ ক্লিক করুন।max vol.160, level→6, value→255 করে সবকটির শেষে সেয়ে ক্লিক করুন।এরপর উপরে দেখুন ring লেখা আছে। ওখান থেজে sip সিলেক্ট করে,সেয়ে ক্লিক করেন। আবারো level→6, value→255 দিয়ে সেয়ে ক্লিক করুন এবার sip এ ক্লিক করে Fmr সিলেক্ট করে সেটে ক্লিক করুন। আবারো level→6, value→255 কির দিয়ে সেটে ক্লিক করুন।এরপর fmr থেকে media সিলেক্ট করে level→6, value→255
করে দিয়ে সেটে ক্লিক করুন।

৮. লাস্ট এবার media থেকে matv সিলেক্ট করুন। কাজ শেষ।এবার একটি গান বাজিয়ে দেখুন,সাউন্ড আগের চেয়ে অনেক বেশি।

সাউন্ড বারিয়ে নিন আপনার এন্ড্রোয়েড ফোনের No Need Apps And Root সাউন্ড বারিয়ে নিন আপনার এন্ড্রোয়েড ফোনের No Need Apps And Root Reviewed by sohel on January 04, 2015 Rating: 5
Powered by Blogger.