সিম দিয়ে বিনামূল্যে ব্যবহার করুন হোয়াটসঅ্যাপ


স্মার্টফোন হাতে, অথচ হোয়াটসঅ্যাপ করতে পারছেন না তা কি হয়? এমনিতে ঠিকই আছে, কিন্তু দেশের বাইরে গেলেই বড় খরচের ধাক্কায় রাশ টানতে হয় আপনার জীবনের অনিবার্য এই বিষয়টিতে এবার তাই সুখবর এল হোয়াটসঅ্যাপ প্রেমীদের জন্য ।

হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীর সংখ্যা মোট ৭০কোটি এই বিপুল সংখ্যক গ্রাহকদের জন্য এবার বিনামূল্যে হোয়াটসঅ্যাপ করার সুযোগ আনছে এক ইতালীয় কোম্পানি ওই সংস্থা বাজারে আনছে এক বিশেষ সিম, যার নাম হোয়াটসিম এই সিমের সাহায্যে, জনপ্রিয় ম্যাসেজিং সার্ভিসটি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করা যাবে বিশ্বের মোট দেড়শ’টি দেশের এই সিমকার্ড কাজ করবে 

জিরো মোবাইল সংস্থার সিইও এবং প্রতিষ্ঠাতা, ম্যানুয়াল জানেলা রেঞ্জিনিয়ার বাজারে এনেছে এই হোয়াটসিমটি তাঁদের দাবি, এই সিম নিলে ডেটা কানেকশনের ওপর নির্ভরশীল থাকতে হবে না যার ফলে যখন কোনও ব্যবহারকারী বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়ায়, তখন রোমিং চার্জ প্রচুর কেটে নেওয়া হয় এবং সব জায়গায় ওয়াই-ফাই যোগাযোগও পাওয়া যায় না এবং পাওয়া গেলেও তা বিনামূল্যে পাওয়া যায় না সবমিলিয়েই বাইরে গেলে হোয়াটসঅ্যাপ ব্যবহার খরচ সাপেক্ষ হয়ে যায় সেখানেই অভাব মেটাবে হোয়াটসঅ্যাপ ।

মাত্র ৭১৪টাকা খরচ করে এই সিমটি পেয়ে যাবেন ব্যবহারকারীরা তারপর এই সিম ব্যবহার করে, সারা বছর বিশ্বের বিভিন্ন দেশে ঘুরে বেড়ানো যাবে এবং নিখরচায় হোয়াটসঅ্যাপ করা যাবে তবে ব্যবহারকারীকে ক্রেডিট কিনতে হবে যদি তিনি এমএমএসের মাধ্যমে ছবি, ভিডিও বা ভয়েস ম্যাসেজ পাঠান তবে কত ক্রেডিট কিনতে হবে, সেটা নির্ভর করছে কোথায় কোন দেশে রয়েছেন ব্যবহারকারী তার ওপর ।

হোয়াটসিম ওয়েবসাইট থেকে এই সিমটি কিনতে পাওয়া যাবে তবে খুব তাড়াতাড়ি, একশ’টি দেশে স্থানীয় ডিস্ট্রিবিউটের কাছে হোয়াটসিম পাঠিয়ে দেওয়া হবে, জানানো হয়েছে সংস্থার পক্ষ থেকে ।


সিম দিয়ে বিনামূল্যে ব্যবহার করুন হোয়াটসঅ্যাপ সিম দিয়ে বিনামূল্যে ব্যবহার করুন হোয়াটসঅ্যাপ Reviewed by sohel on January 23, 2015 Rating: 5
Powered by Blogger.