অবশেষে ইন্ডিয়ানরা স্বীকার করে নিচ্ছে বাংলাদেশ হারেনি


সোহেল রানা
বগুড়া সিটি ২৪
_______________________
বাংলাদেশ ক্রিকেট দলকে নানা সময় কটাক্ষ করে আলোচিত সমালোচিত হয়েছিলেন ভারতের সাবেক ক্রিকেটার ও বর্তমান ক্রিকেট কমেন্টেটর নভজ্যোৎ সিং সিধু। এমনকি ভারত-বাংলাদেশ কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হওয়ার পর ভারতীয় একটি টেলিভিশনে আলাপ চলাকালে বাংলাদেশকে কাঙাল বলতেও মুখে বাধেনি তার। সেই সিধুও এবার ভারত-বাংলাদেশ ম্যাচের আম্পায়ারিং নিয়ে তীব্র সমালোচনা করলেন।

বাংলাদেশ ভারত ম্যাচে রুবেল হোসেনের করা ৪০ তম ওভারের চতুর্থ বলে আউট হয়েছিলেন রোহিত শর্মা। কিন্তু অন্যায়ভাবে নো বল ডাকেন অাম্পায়ার। এমন অবিশ্বাস্য জীবন পাওয়ার পর সেঞ্চুরি করেন রোহিত। ভারতীয় টিভি চ্যানেল জি নিউজের এক টক শোতে সিধু আম্পায়ারের এ সিদ্ধান্তের সমালোচনা করে বলেন, এটা কোনোভাবেই নো বল ছিলো না। সিধু বলেন, ওই বলে রোহিত শর্মা আউট হলে ভারত ২৬০ রানের বেশি করতে পারতো না। সেক্ষেত্রে বাংলাদেশের আরো বেশি চান্স থাকতো। অনুষ্ঠানের আরেক আলোচক জনপ্রিয় উপস্থাপক গৌরব কাপুরও আম্পায়ারের সমালোচনা করেন। তৃতীয় আম্পায়ারের কাছে সাহায্য চাওয়ার সুয়োগ থাকা সত্বেও কেন তা করা হলো না তা নিয়েও বিষ্ময় প্রকাশ করেন তারা।

ভিডিও দেখুন



অবশেষে ইন্ডিয়ানরা স্বীকার করে নিচ্ছে বাংলাদেশ হারেনি অবশেষে ইন্ডিয়ানরা স্বীকার করে নিচ্ছে বাংলাদেশ হারেনি Reviewed by sohel on March 23, 2015 Rating: 5
Powered by Blogger.