সবার জন্য ইন্টারনেটে আত্মকর্মসংস্থান বইটি .Ebook


টাকা আয় করবার জন্য মানুষ কত কিছুই না করে।কেউ করে চাকরি,কেউ বিসনেস।ঠিক এমনি একটা অর্থনৈতিক কর্মকাণ্ড হচ্ছে অনলাইন ইনকাম। অনলাইন ইনকাম মানে ইন্টারনেট থেকে বা অনলাইন থেকে অর্থ উপার্জন ব্যবস্থা । বর্তমান তথ্য প্রযুক্তির মহাযুগে টা খুবই আলোচিত একটি বিষয় । প্রাই সবাই নতুন কম্পিউটার কিনার পর ও ইন্টারনেট সংযোগ নেওয়ার পর পরই চিন্তা করে কিভাবে  অনলাইন ইনকাম করা যায় সেইজন্য বিভিন্ন সময় বিভিন্ন জন থেকে পরামর্শ  নেন শুনে ব্যাপারটা খুব সহজ মনে হয়ে যখন মাঠে নামেন তখন বুঝা যায় কি পরিমাণ কষ্ট ও বিরিক্তিকর...

এই কষ্ট ও বিরক্তি যারা ধর্য ধরে সহ্য করে কাজ করে গেছে তারাই এই লাইনে সফল হয়েছে ...
আমি আজ যেই বইটি শেয়ার করলাম সেটি পড়ে জানি না আপনারা কোন অর্থ উপার্জন করতে পারবেন কিনা .
আসলে এই লাইনে অর্থ উপার্জন নির্ভর করে আপনার কঠিন মনোবল অর্থা লেগে থাকা উপর.একাটা কথা মনে রাখবেন অন্যের পকেট থেকে সৎ ভাবে নিজের পকেটে টাকা আনা খুবই কঠিন ব্যাপার ...

একটা ব্যাপার আমারা কেন আমার চিন্তা করি না আমারা শুধু ভালো মানের একটা জবের জন্য লাইফের ২৫ টা বছর আমারা পরিশ্যম করে যাই ...তারপরও হয়তো আমার আমাদের আশানুরূপ ফল পাই না ...আর অথচ অনলাইন ইনকাম ক্ষেত্রে আমার একমাসও কষ্ট করতে বা  ধর্য ধরতে রাজি না .আমার খুব খারাপ লাগে যখন দেখি কেউ অনলাইন ইনকাম এর উপর কোন লেখায় বাজে মন্তব্য করে 



আরে আপনি উনার টিপস দ্বারা সফল হতে পারেন নি ভালো কথা কিছু তো অন্ততো শিখতে পেরেছেন ...
এভাবে শিখতে শিখতে আপনি একদিন অবশ্যই আপনি অনলাইন ইনকাম করতে পারবেন ...
এই বইটি পড়লে আপনি বুঝবেন আপনার কি করা উচিত আর কোন ক্ষেত্রে যাওয়া উচিত

নিচে বইটির  ডাউনলোড লিংক দেওয়া  ।
সবার জন্য ইন্টারনেটে আত্মকর্মসংস্থান বইটি .Ebook সবার জন্য ইন্টারনেটে আত্মকর্মসংস্থান বইটি .Ebook Reviewed by sohel on May 14, 2015 Rating: 5
Powered by Blogger.