হাইলি রেস্পন্সিভ seo ফ্রেন্ডলি ব্লগার টেম্পলেট News V 2.0

Highly-Responsive-and-SEO-Friendly-Blogger-Template

আজ যেটি শেয়ার করছি সেটিতে আরো আকর্ষণীয় Features এবং অধিক এসইও ফ্রেন্ডলী করা হয়েছে। কাজেই এই Template থেকে প্রফেশানাল ব্লগার টেমপ্লেটের ডিজাইনসহ SEO এর সকল সুবিধা নিতে পারবেন।

যারা ব্লগে Google Adsense কিংবা PPT টাইপের বিজ্ঞাপন ব্যবহার করছেন কিংবা ভবিষ্যতে বিজ্ঞাপন ব্যবহার করে অনলাইন হতে আয় করতে চচ্ছেন, তাদের জন্য এটি ব্যবহারে বেশ ‍সুবিধা দেবে। কারন এই Template টিতে Google Adsense এর নিয়মানুযায়ী প্রয়োজনীয় সকল স্থানে Adslot ব্যবহারের স্থান রাখা হয়েছে।

Highly-Responsive-and-SEO-Friendly-Blogger-Template

সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন

টেমপ্লেটটির সকল অংশ পরিপূর্ণভাবে Highly SEO Optimized করে তৈরি করা হয়েছে। এটি ব্যবহার করলে টেমপ্লেটের কোন অংশ এসইও করার চিন্তা করতে হবে না। এক কথায় টেমপ্লেটটির শুরু থেকে শেষ অবধি সকল অংশই Proper সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন করা হয়েছে। তবে SEO এর সকল সুবিধা পাওয়ার জন্য এটির Pro ভার্সন ব্যবহার করতে হবে। ফ্রি ভার্সনে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশনের সকল সুবিধা পাবেন না।

 Responsive Design

বর্তমান সময়ের যে সকল ছোট বড় ডিভাইস রয়েছে, তার সবগুলির উপযোগী করে টেমপ্লেটটি তৈরি করা হয়েছে। সেই জন্য কম্পিউটার, ল্যাপটপ, টেবলেট, স্মার্ট ফোন এবং মোবাইল থেকে সহজে ভিজিট করে ব্লগের Interface সম্পর্কে পরিপূর্ণ ধারনা নেওয়া যাবে। তাছাড়া এর উইজেটগুলি সকল ডিভাইসের সাথে সামাঞ্জস্য রেখে আলাদা আলাদা ডিজাইন করা হয়েছে।

 দ্রুত গতি

এই টেমপ্লেটটির গুনাবলীর মধ্যে আরেকটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট হচ্ছে এটি সকল ধরনের ব্রাউজারে সময় নষ্ট না করে খুব দ্রুত লোড নেবে। কারণ এটিতে HTML5, CSS3, JavaScript সহ সকল ধরনের কোডগুলিকে Minify করে ব্যবহার করা হয়েছে। যার ফলে এটি আপনার ব্লগের লোড টাইমের উপর কোন প্রভাব ফেলবে না।

আমরা এই Template টির ফ্রি এবং প্রিমিয়াম দুটি ভার্সন রেখেছি। ফ্রি ভার্সনটি নিচের লিংক থেকে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন এবং এটিতে অবশ্যই আমাদের Credits অপশনটি ব্যবহার করতে হবে। প্রিমিয়াম ভার্সনে কিছু বাড়তী ফিচার্স এবং SEO এর বিভিন্ন অপশনও যোগ করা রয়েছে। আমরা টেমপ্লেটটির প্রিমিয়াম ভার্সনের মূল্য ১২৫০/- নির্ধারণ করেছি। নিচে ফ্রি এবং প্রিমিয়াম ভার্সনের তুলনামূলক Features গুলি দেখুন
Highly-Responsive-and-SEO-Friendly-Blogger-Template

প্রত্যেকটি টেমপ্লেটেরমত আমরা এটিরও ফ্রি এবং প্রিমিয়াম দুটি ভার্সন রেখেছি। ফ্রি ভার্সনের চাইতে প্রিমিয়াম ভার্সনে বাড়তী কিছু অপশন ও Highly Search Engine Optimize করা রয়েছে। প্রিমিয়াম ভার্সন ব্যবহার করে ফ্রি ভার্সনের চাইতে অধিক সুবিধা ভোগ করতে পারবেন।


আপনি যদি টেমপ্লেটটিতে আপনার পছন্দের কোন ডিজাইন বা অপশন যুক্ত করতে চান, তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা সামান্য কিছু পারিশ্রমিকের বিনিময়ে টেমপ্লেটটিকে আপনার মনেরমত করে সাজিয়ে দেব। অধীকন্তু আপনি যদি ব্লগিং সম্পর্কে পূর্ণ অভীজ্ঞতা সম্পন্ন না হন, তাহলে আমাদের মাধ্যমে টেমপ্লেটটি পরিপূর্ণভাবে সেটআপ এবং SEO এর সকল কাজসহ Web Master Tools এ সাইট সাবমিট করিয়ে নিতে পারবেন। তবে এ ক্ষেত্রে আমাদেরকে ১২৫০ টাকা পরিশোধ করতে হবে।


হাইলি রেস্পন্সিভ seo ফ্রেন্ডলি ব্লগার টেম্পলেট News V 2.0 হাইলি রেস্পন্সিভ seo ফ্রেন্ডলি ব্লগার টেম্পলেট News V 2.0 Reviewed by Anonymous on December 03, 2018 Rating: 5
Powered by Blogger.