FastStone Capture 9.0 জনপ্রিয় পিসি স্ক্রীন শর্ট সফটওয়্যার ফুল ভার্সন


faststone-capture-download-with-crack
সবাই কেমন আছেন আশাকরি সবাই খুব ভালো ও সুস্থ আছেন আজকে আমি আপনাদের জন্য দারুন একটি পিসি স্ক্রীন শর্ট সফটওয়্যার নিয়ে এলাম যার দাম ১৯$ তবে আপনাদের জন্য একদম ফ্রী আমারা যারা পিসির স্ক্রীন শর্ট নিই তারা যানি FastStone Capture  কতটা জনপ্রিয় মজার ব্যাপার আজকের টা FastStone Capture 8 7লেটেস্ট ভার্সন এটা দিয়ে সুধু পিসি ফটো স্ক্রীন শর্ট নিতে পারবেন টা কিন্তু না এটা দিয়ে ইছে মতো ভিডিও ও ধারান করতে পারবেন এই বিষয়ে বেশি কিছুই বলার নাই নিচে থেকে ডাউনলোড করে নিন সঙ্গে কিভাবে ফুল ভার্সন করবেন তার টিপস দেখে নিন ।

☞ সফটওয়্যার এর দাম ও কাজ বেশি হলেও এর সাইজ কিন্তু খুবি ছোট মাত্র 2.88 এমবি মানে প্রায় ৩ এমবি যাই হোক নিচে মিডিয়া ফাইর লিঙ্ক দিলাম ডাউনলোড করে নিন ।



ফাইল পাসওয়ার্ড : bogracity24






কোন রকম সমস্যা হলে আমাকে যানাবেন আমি হেল্প করবো তাহলে আজকের এই পোস্ট ভালো লাগলে বা আপনার উপকার হলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন এই ধরনের নতুন নতুন পিসি টিপস ,ব্লগার টিপস পেতে সব সময় আমাদের সাথেই থাকুন ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ্‌ হাফেজ ।

FastStone Capture 9.0 জনপ্রিয় পিসি স্ক্রীন শর্ট সফটওয়্যার ফুল ভার্সন FastStone Capture  9.0 জনপ্রিয় পিসি স্ক্রীন শর্ট সফটওয়্যার ফুল ভার্সন Reviewed by sohel on December 10, 2018 Rating: 5
Powered by Blogger.