নিয়ে নিন IDM সর্বশেষ সংস্করণ ফেব্রুয়ারি 2019


IDM-Latest-February-2019-with-Serial-Keys
Internet Download Manager

Internet Download Manager সফটওয়্যারটির সাথে আমরা সকলেই কম বেশি পরিচিত মুভি গান সফটওয়্যার সহ যে কোন কিছুই খুব সহজে হাই স্পিডে ডাউনলোড এর চাইতে বিকল্প কোনো ডাউনলোডার নেই আমরা অনেকেই Internet Download Manager এর যেই সফটওয়্যারটি ব্যবহার করছি তা কিছু দিন পর সিরিয়াল কি সমস্যা দেখা দেয় ফ্রি এক মাস তার পরে রেজিস্টেশন করতে বলে বা সিরিয়াল কি চাই অনলাইনে অনেক কি পাবেন যেগুলো ফেক কি কোনো কাজ হয় না আমি আপনাদের জন্য নিয়ে এসেছি Internet Download Manager এর ফেব্রয়ারিতে আপডেট ক্র্যাক ফাইলতো দেরি না করে ডাউনলোড করে নিন ।

ডাউনলোড করতে নিচের লিঙ্কে যান

৩২ বিট ৬৪ বিট ৬৪+৩২ বিট
কিভাবে ইন্সটল করবেন

১ উপরের লিঙ্ক থেকে ডাউনলোড করা ফাইল unzip করে নিন।
২ এরপর ফোল্ডারের ভেতরে 32bit.exe ও 64bit.exe ফাইল আছে আপনার ইন্সটল করা সফটওয়্যারটি ৩২বিট হলে ৩২ বিট ৬৪ বিট হলে ৬৪ বিট ইন্সটল করুন।


আপনার Internet Download Manager আর কখনো সিরিয়াল কী চাইবে না। সম্পূর্ণ ঝামেলামুক্তভাবে ডাউনলোড করুন এবং উপভোগ করুন আজ এই পর্যন্তই আবার দেখা হবে নতুন কোন বিষয় নিয়ে সেই পর্যন্ত ভালো থাকুন আপনার পাশের মানুষটিকে ভালো রাখুন খোদা হাফেজ ।

নিয়ে নিন IDM সর্বশেষ সংস্করণ ফেব্রুয়ারি 2019 নিয়ে নিন IDM সর্বশেষ সংস্করণ ফেব্রুয়ারি 2019 Reviewed by sohel on February 08, 2019 Rating: 5
Powered by Blogger.