আপনার এন্ড্রয়েড এর জন্য নিয়ে নিন দুর্দান্ত একটি ফুটবল গেম


এন্ড্রয়েড মোবাইল আছে কিন্তু গেইম খেলেন না এমন লোকের সংখ্যা খুব কম। আর সবাই চাই সবচেয়ে ভালো এন্ড্রয়েড গেমটি খেলতে তাই আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি কম এমবি এর মধ্যে ভালো গ্রাফিক্সের একটি গেইম। অনেকে আবার ফিফা ১৫ খেলে থাকেন।

কিন্তু আমাদের মত গরিব এন্ড্রয়েড ইউজারদের জন্য এইসব গেইম খেলা সম্ভব নয়  তাই আমি এই গেইম নিয়ে এসেছি আপনাদের জন্য। গেইমটির নাম Dream Leauge Soccer. গেইমটি ক্লাবভিত্তিক। শুরুতে আপনাকে টিম বানিয়ে খেলতে হবে। পরে আপনি ভালো ভালো প্লেয়ার কিনতে পারবেন।

এর জন্য আপনাকে খেলে খেলে কয়েন জমিয়ে খেলতে পারবেন। কিন্তু আপনারা যদি আমার মত ধৈর্য রাখতে না পারেন তাহলে আপনাদের আমি জন্য আনলিমিটেড কয়েন এর টিউন টা করব (আপনাদের সাপোর্টে আর কমেন্ট পেলে) কিন্তু এর জন্য অবশ্যই আপনার মোবাইল রুট হইতে হবে।

গেইমটি তে আপনি ইচ্ছা মত কাস্টমাইজ করতে পারবেন। স্ট্যাডিয়াম পরিবর্তন, খেলোয়াড় পরিবর্তন, জার্সি পরিবর্তন আরও অনেক। আপনার যে গোলটি ভালো লাগবে আপনি চাইলে সে গোলটির ভিডিও সেইভ করে রাখতে পারবেন। সরাসরি ডাউনলোড লিঙ্ক পাচ্ছি না। তাই প্লে স্টোর ডাউনলোড লিঙ্ক দিলাম। সাইজ ১১৫ এমবি।

ডাউনলোড

আপনার এন্ড্রয়েড এর জন্য নিয়ে নিন দুর্দান্ত একটি ফুটবল গেম আপনার এন্ড্রয়েড এর জন্য নিয়ে নিন দুর্দান্ত একটি ফুটবল গেম Reviewed by sohel on December 28, 2014 Rating: 5
Powered by Blogger.