গণতান্ত্রিক দেশর নাগরীক হিসাবে আপনি কি চান।


সোহেল রানা
বগুড়া সিটি ২৪
..…..…..…..…..…
মানুষকে জিম্মি করে এই সরকারকে কাবু করা সম্ভব নয়  জনগনের ভোট ছাড়াই যে সরকার দায়িত্বে ,তাদের যে জনগনের প্রতি সামান্যতম দরদ থাকবে না  এটাই স্বাভাবিক কাজেই আন্দোলনের অন্য কোন পন্থা বাছুন , যে পন্থায় মানুষকে কষ্ট দিয়ে নয় , মানুষের ভালবাসা,সমর্থন নিয়ে সরকারকে টেনে নামানো সহজ হবে ।

আমরা অগণতান্ত্রিক সরকারের যেমন পতন চাই ' তেমনি এই অবরোধ 'পেট্রল বোমা থেকে নিস্কৃতি চাই 'একজন গণতান্ত্রিক নেত্রী হিসাবে দেশের মঙ্গল জনক সিদ্দান্ত নিন' ক্ষমতায় যাওয়ার চিন্তা জনগনকে করতে দিন।

শেখ হাসিনা-খালেদা জিয়া, এই দুই নেত্রীর উচিত হবে দুজনে বসে দেশের ভবিশ্যৎ ঠিক করা তারপর সবার কাছে একটা গ্রহনযোগ্য, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনে যিনি ক্ষমতায় আসবে তিনিই গনতন্ত্র সমুন্নত রেখে সুশাসনের মাধ্যমে দেশ পরিচালনা করবেন এটা যদি উনারা না পারেন তাহলে এই দুজনেই উচিত হবে রাজনীতি থেকে অবসর নেয়া।

প্রায় অর্ধ মাস বিরোধী দলের নেত্রীকে অবরুদ্ধ করে রাখলেন, সাথে সারাদেশের মানুষও একই অবস্থায় এসব আজব খেলা খেলে দেশে গজব টেনে আনার কি খুবই প্রয়োজন ছিল? এ ধরণের অসূস্থ ধারার রাজনীতি বন্ধ না হলে, দেশ রসাতলে যাবে তা হয়তো আপনারা বুঝেন?

আমরা অগণতান্ত্রিক সরকারের যেমন পতন চাই ' তেমনি এই অবরোধ 'পেট্রল বোমা থেকে নিস্কৃতি চাই গণতান্ত্রিক দেশর নাগরীক হিসাবে আপনি কি চান ।

গণতান্ত্রিক দেশর নাগরীক হিসাবে আপনি কি চান। গণতান্ত্রিক দেশর নাগরীক হিসাবে আপনি কি চান। Reviewed by sohel on January 19, 2015 Rating: 5
Powered by Blogger.