নিয়ে নিন Nova Launcher Prime V5.1.1 Final + Tesla Unread v5.0.8 Free



এন্ড্রয়েড মানেই হলো কাস্টমাইজেশন যা অন্য কোন অপারেটিং সিস্টেমে সম্ভব না।এমন কিছু ট্রিক এমন কিছু এপ রয়েছে যার মাধ্যমে আপনি পুরো ফোনের চেহারাই পরিবর্তন করতে পারবেন।এন্ড্রয়েড ফোনের একটি কমন এপ হলো Launcher.স্টোরে বিভিন্ন Launcher রয়েছে,তবে আমার কাছে Nova Launcher কেই বেস্ট এবং ফাস্ট Launcher বলে মনে হয়।

প্লে স্টোরে বিদ্যমান সকল লাঞ্চারের ভেতর নোভা লাঞ্চার সর্বাধিক ব্যবহৃত ও জনপ্রিয় একটি লাঞ্চার। এখন পর্যন্ত নোভা লাঞ্চারের কোন পরিপূরক নেই। লাঞ্চারটি পুরোপুরি ম্যাটারিয়াল ডিজাইন অর্থাৎ এন্ড্রয়েড ললিপপ ডিজাইনের উপর ভিত্তি করে করা। এতে আছে সীমাহীন কাস্টমাইজেশনের সুবিধা, যাতে করে আপনি আপনার স্মার্টফোনটিকে আপনার ইচ্ছেমত সাজাতে পারবেন।


অপরদিকে, নোভা লাঞ্চার, কাস্টোমাইজেশন ও ফিচারের মধ্যে নিখুত ভারসাম্য রক্ষা করে যাতে করে আপনার স্মার্টফোনের গতির উপর কখনোই কোন বিরুপ প্রভাব পড়বেনা, অর্থাৎ আপনার স্মার্টফোনটিকে স্লো করবেনা। কালার থিমিং থেকে শুরু করে আইকন পরিবর্তন, স্ক্রোলযোগ্য ডক মেনু থেকে শুরু করে এপ ড্রয়ার কাস্টমাইজেশন, ফোল্ডার সেটিং, স্টাইল পরিবর্তন – মোটকথা নোভা লাঞ্চার দিয়ে প্রায় সবই সম্ভব।

গুগল প্লে তে নোভা লাঞ্চারটি বিনামূল্যে পাওয়া যাবে। তবে এর প্রো ভার্শন ব্যবহার করতে হলে আপনাকে খরচ করতে হবে ৪.৯৯ ডলা


নিয়ে নিন Nova Launcher Prime V5.1.1 Final + Tesla Unread v5.0.8 Free নিয়ে নিন Nova Launcher Prime V5.1.1 Final + Tesla Unread v5.0.8 Free Reviewed by Unknown on May 24, 2017 Rating: 5
Powered by Blogger.