বিদ্যাকে নিয়ে ভিডিও গেম

Vidya Balan Is All Fun & Games

Vidya Balan Is All Fun & Games


ডার্টি গার্ল'খ্যাত বিদ্যা বালানকে নিয়ে এবার ভিডিও গেম নির্মিত হচ্ছে। তার অভিনীত 'ঘনচক্কর' ছবির কাহিনী নিয়ে ভিডিও গেমটি তৈরি করা হবে। ইতোমধ্যেই বিদ্যা গেমটির কিছু অংশের শুটিং করেছেন। তিনি ছাড়া এ ভিডিও গেমে আরো রয়েছেন 'কিসার বয়'খ্যাত ইমরান খান।
টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেছে, 'ঘনচক্কর' ছবি মুক্তির পরপরই ডিজিটাল ভিডিও গেমটি বাজারে ছাড়া হবে। ভিডিও গেমটিতে বিদ্যার সঙ্গে ছবির অন্য কলা-কুশলীরাও রয়েছেন। গত শুক্রবার বিদ্যা-ইমরান ভিডিওটির শুটিংয়ে অংশ নিয়েছিলেন।

এ প্রসঙ্গে বিদ্যার সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ছবির প্রচারণা ও জনপ্রিয়তা বৃদ্ধি করতেই ছবিটিকে ভিডিও গেম আকারে প্রকাশ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
সূত্রটি আরো জানিয়েছে, এক দুর্ধর্ষ ডাকাতের নানা কর্মকা- নিয়ে ছবির পটভূমি গড়ে উঠেছে। ছবিতে বিদ্যাকে একজন আধুনিক গৃহিণীর ভূমিকায় দেখা যাবে। অন্যদিকে ইমরান হাসমি সঞ্জু ডাকাতের চরিত্রে অভিনয় করেছেন। ইউটিভিমোশন পিকচার্সের ব্যানারে ছবিটি নির্মাণ করছেন রাজকুমার গুপ্ত।
ছবির প্রেক্ষাপটে দেখা যাবে, বিদ্যার (স্ত্রী) নিত্যনতুন চাহিদা মেটাতেই ইমরান হাসমি (স্বামী) ডাকাতির পথ বেছে নেন। ইমরান একের পর এক বাড়ি ও ব্যাংক লুট করতে থাকেন। তবে তিনি এই দুর্নীতিপরায়ণ পেশা থেকে বেরিয়ে আসতে চান। কিন্তু পেশাটি ছাড়ার আগে জীবনের শেষ এবং সবচেয়ে বড় ব্যাংকটি ডাকাতি করার সিদ্ধান্ত নেন। দুই সঙ্গীর সঙ্গে ছক করে ব্যাংকের তালা ভেঙে ৪৫ কোটি রূপি চুরিও করে ফেলেন! কিন্তু ডাকাতির পর সঙ্গীরা নিজেদের ভাগ বুঝে নিতে এলে তাদের অর্থ দিতে ইমরান রীতিমতো আপত্তি জানান। তখনই ঘটনা অন্যদিকে মোড় নেয়।
আসছে জুন মাসেই ছবিটি মুক্তি পাবে।
বর্তমানে বিদ্যা 'ঘনচক্কর' ছবির শেষ ভাগের শুটিং করছেন।
বিদ্যাকে নিয়ে ভিডিও গেম বিদ্যাকে নিয়ে ভিডিও গেম Reviewed by sohel on January 07, 2018 Rating: 5
Powered by Blogger.