ডাউনলোড করে নিন অসাধারন কিছু ফটো এডিটিং অ্যাপস


প্রতিনিয়ত স্মার্টফোন বাজারে আসছে নতুন নতুন সব স্মার্টফোন। সময়ের সাথে সাথে যেমন উন্নত হচ্ছে স্মার্টফোন ঠিক তেমনি উন্নত হচ্ছে স্মার্টফোনের ক্যামেরা। আগে কোথাও যেতে হলে ডিজিটাল ক্যামেরা সাথে নেয়ার কথা ভাবতে হত। কিন্তু এখন আর ডিজিটাল ক্যামেরার কথা ভাবতে হয় না। ছবি তোলার জন্য পকেটে থাকা স্মার্টফোনই যথেষ্ট। কিন্তু ফটো তোলার পর সেই ফটোর সৌন্দর্য আরো কয়েক গুন বেড়ে যায় যখন তাতে যোগ করা হয় বিভিন্ন ফটো ইফেক্ট। আর ফটোতে ইফেক্ট দিতে হলে আপনার স্মার্টফোনে থাকতে হবে ভাল একটি ফটো এডিটিং অ্যাপ। তাই অ্যান্ড্রয়েডের বেস্ট কিছু ফটো এডিটিং অ্যাপ নিয়েই আমার আজকের পোস্ট…
Cymera
সর্বপ্রথম যে অ্যাপ টির কথা বলবো সেটি হল Cymera. পোরট্রেট ফটো তোলার জন্য একটি দারুন অ্যাপ হল Cymera। এই অ্যাপে ছবিকে সুন্দর করে তোলার জন্য আপনি সবই পাবেন।  নানা রকম ফিল্টার  ও বিউটি ইফেক্ট সাথে থাকছে ফেস ডিটেকশান টেকনলজি! আরো আছে দারুন সব কোলাজ। ৭ টি ক্যামেরা লেন্স যাতে DSLR এর দুধের স্বাদ ঘোলেই মিটাতে পারেন।
Play Store Link 


পোস্টটি সম্পূর্ণ নিজে কস্ট করে লিখেছি তাই কেউ কপি করে নিজের নামে চালানোর চেস্ট করবেন না যদি করেন তাহলে অবশ্যই DMCA তে আমি রিপোর্ট করব ।



কম্পিউটার স্পীড না হওয়ার পিছনে প্রধান কারন ও সমাধান ।


কম্পিউটার স্পীড না হওয়ার পিছনে একটি প্রধান কারণ কম্পিউটারের ভুলভাল ফাইল, ফোল্ডার যেখনে ।
সরাসরি দেখুন বিশ্বকাপ ক্রিকেট ২০১৫ ।
সকলকে সালাম আর আল্লাহ পাকের নিকট সুস্বাস্থ্য প্রার্থনা করে শুরু করছি আমার আজকের পোস্টটি পোস্টটি মূলত যাদের ব্লগ/ওয়েব সাইট আছে তাদের জন্য ।

ডাউনলোড করে নিন অসাধারন কিছু ফটো এডিটিং অ্যাপস ডাউনলোড করে নিন অসাধারন কিছু ফটো এডিটিং অ্যাপস Reviewed by sohel on April 24, 2015 Rating: 5
Powered by Blogger.