বাজারে আসছে সস্তায় নোকিয়ার ৪২মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

Mobile phone reviews


১২ জিবি র‌্যামে শক্তিশালী ব্যাটারির একটি ফোনের কনসেপ্ট প্রকাশ করেছে এইচএমডি গ্লোবালের মালিকানাধীন সংস্থা নোকিয়া। ফোনটির মডেল নাম নোকিয়া ভিটেক। এই ফোনটিতে ৪২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এই ফোনটির তথ্য ও ছবি সম্প্রতি প্রকাশ পেয়েছে।

প্রকাশিত তথ্য মতে, নোকিয়া ভিটেক হবে হাইএন্ড ফ্লাগশিপ। এতে থাকবে ৫.৫ ইঞ্চির সুপার ওলিড ডিসপ্লে। এতে ফোরকে ডিসপ্লে ব্যবহার করা হবে। ফোনটি হবে আইপি ৬৮ সার্টিফায়েড। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসরের এই ফোনটিতে ১২ জিবি র‌্যাম ব্যবহার করা হবে। ফলে ফোনটি দিয়ে দ্রুত গতিতে কাজ করা যাবে।
নকিয়া ভিটেকে ৫১২ জিবির বিল্টইন মেমোরি থাকছে। যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি বাড়িয়ে নেওয়া যাবে। ব্যাকআপের জন্য ফোনটিতে ৭৮০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি থাকছে। ছবির জন্য নোকিয়ার নতুন এই ফোনটিতে ৩২ মেগাপিক্সেলের দুইটি রিয়ার ক্যামেরা রয়েছে। সেলফির জন্য থাকছে ৪২ মেগাপিক্সেলের ক্যামেরা। নোকিয়া ভিটেকের পদাম হতে পারে ৮১৯ ডলারের কাছাকাছি।
বাজারে আসছে সস্তায় নোকিয়ার ৪২মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বাজারে আসছে সস্তায় নোকিয়ার ৪২মেগাপিক্সেল সেলফি ক্যামেরা Reviewed by sohel on December 17, 2017 Rating: 5
Powered by Blogger.